শাল্লায় ফেইসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষ মন্তব্যকারী,হিন্দু যুবক গ্রেফতার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ৬:৩৭ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিদেক:– সুনামগঞ্জের শাল্লায় ফেইসবুকে ইসলাম ধর্ম কে কটাক্ষ করে পোষ্ট করায় হিন্দু যুবককে গ্রেফতার করা হয়েছে। কটাক্ষ কারী যুবকের নাম অসিত বরন দাস(১৯)। সে শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের দাউদ পুর গ্রামের বিধু বরন দাসের ছেলে।বৃহস্পতিবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের নেতৃত্বে দিরাই ও শাল্লা থানার পুলিশ অভিযান চালিয়ে দাউদপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার রাতে শাল্লা থানা পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা অাইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। থানা পুলিশ সুত্রে জানা যায়, দাউদপুর গ্রামের অসিত বরন দাস সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেইসবুক অাইডিতে ইসলাম ধর্ম নিয়ে অপত্তিকর ও বিদ্রূপ মন্তব্য লিখে পোষ্ট করে।

বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা শুরু হওয়ার অাগেই অাইন শৃঙ্খলা বাহিনীর নজরে অাসলে, দিরাই ও শাল্লা উপজেলা প্রশাসন ও থানা পুলিশ তাৎক্ষণিক অসিত বরনকে গ্রেফতারে অভিযানে নামে। বৃহস্পতিবার রাতেই স্থানীয়দের সহযোগীতায় গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।দিরাই ও শাল্লা থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অসিত বরন দাসের ফেইসবুকের অাপত্তিকর লেখাটি অামাদের নজরে আসার সাথে সাথে তাৎক্ষণিক ভাবে উর্ধতন কর্তৃপক্ষের নিকট জানানো হয়।রাতেই অতিরিক্ত পুলিশ সুপার অাবু সুফিয়ানের নেতৃত্বে অভিযান চালিয়ে অামরা তাকে অাটক করতে সক্ষম হই। শুক্রবার তাকে ডিজিটাল নিরাপত্তা অাইনের মামলায় জেল হাজতে প্রেরন করা হয়েছে।