দিরাইয়ে আঃ লীগের শান্তি সম্প্রীতির মিছিল

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ৮:৩২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক ঃ সুনামগঞ্জের দিরাইয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কর্মসূচির অংশ হিসাবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শান্তি সম্প্রীতি মিছিল পালন করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) বিকাল ৪ টার দিকে উপজেলা আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট সোহেল আহমেদ, সহ সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার, পৌর মেয়র বিশ্বজিত রায়, আওয়ামিলীগ নেতা আসাদ উল্লা,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহজাহান সরদার, সফিক মিয়া,সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মকসদ আলম,করম উদ্দিন ।

এছাড়াও উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগ নেতা লালন মিয়া,মারফত মিয়া,কলিম উদ্দীন,লিটন দাস,ইলিয়াছ মিয়া,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জুয়েল মিয়া,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ সম্পাদক রাহাত মিয়া,আবু বক্কর, দিরাই বাজার মহাজন সমিতির কোষাধ্যক্ষ কামনাশীষ রায় লিটন, সুয়েব হাসান চৌধুরী,ইকবাল সরদার,সুহেল মিয়া,মাসুদ হাসান, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ আহমেদ,মনিরুজ্জামান চৌধুরী প্রমূখ। আলোচনা সভায় আগামীকাল শনিবারের সম্প্রীতি মহাসমাবেশটি সফল ও স্বার্থক করার জন্য সবার সহযোগিতা ও উপস্থিতি কামনা করা হয়।