দিরাইয়ে জাতীয় যুব দিবস পালিত

প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ৪:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাইয়ে ”দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় জাঁকঝমক ভাবে জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। সোমবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১টা দিকে উপজেলা পরিষদ প্রঙ্গণ হতে র‌্যালী বের করে র‌্যালীটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতি সৌধ প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন’র সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেনের পরিচালনায়, আলোচনা সভায় বক্তব্য রাখেন, দিরাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জাতীয় পুরুস্কারপ্রাপ্ত সফল মোঃ মোহন চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল, উপজেলা খাদ্য কর্মকর্তা কামরুল ইসলাম, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন,প্রভাষক মোস্তাক আহমেদ মোস্তাক,ভাটিবাংলা যুব কল্যান পরিষদ সাধারণ সম্পাদক প্রশান্ত সাগর দাস, সফল সংগঠক বিভাগীয় পুরস্কার প্রাপ্ত নেজাবুল ইসলাম,সফল আত্মকর্মী মিজানুর রহমান, আবুল হাসিম প্রমূখ।

আলোচনা সভা শেষে সফল আত্মকর্মী হিসেবে সঙ্গিতা দাস,পপি পাল,সূচনা ইসলাম ও সফল সংগঠক হিসেবে সদরুল ইসলাম কে ক্রেষ্ট প্রদান করা হয়।৪ জন প্রশিক্ষিত যুবদের মাঝে ১ লক্ষ ৪০ হাজার টাকার যুব ঋনের চেক তুলে দেওয়া হয়। এছাড়াও ব্লক/বাটিক প্রশিক্ষণ প্রাপ্ত ৬০ জনের মধ্যে সনদ ও যাতায়াত ভাতা বাবদ নগদ ৩৬০০ হাজার টাকা প্রদান করা হয়েছে।