আমরা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করি, মন্ত্রীর না: প্রদীপ রায়

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২১, ১০:২১ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক ::আমরা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ করি, মন্ত্রীর আওয়ামী লীগ করি না, রোববার হত্যা মামলায় জামিনে মুক্ত হয়ে নেতা কর্মী ও সমর্থকদের উদ্যেশ্যে বক্তব্য কালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায় বলেন,” ষড়যন্ত্র ও চক্রান্তকারী যতোই চেষ্টা করুক না কেন আমাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরাতে পারবে না। আমি হামলা মামলার ভয় করিনা। আমি সন্ত্রাসে বিশ্বাস করি না। যারা প্রকৃত আওয়ামী লীগার, যারা প্রকৃত যুবলীগ করে, যারা প্রকৃত ছাত্রলীগ করে তারা কখনও ষড়যন্ত্র করে না, তারা রাজপথে আন্দোলন করে।

আওয়ামী লীগ পরিবার সবসময় রাজপথে থেকেই অধিকার আদায় করে। প্রদীপ রায় বলেন, ষড়যন্ত্র মুলুক মিথ্যা মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে দিরাই উপজেলাবাসী আমার প্রতি যে সমবেদনা ও ভালবাসা দেখিয়েছেন আমি তা কৃতজ্ঞ চিত্তে স্বরন রাখবো। তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কোন ষড়যন্ত্রকারীদের ফাদে পা না ফেলে, কোন ষড়যন্ত্রকারীদের সাথে আঁতাত না করে আমরা আওয়ামী লীগ পরিবারকে এগিয়ে নিয়ে যাব, সুরঞ্জিত সেনগুপ্তের নেতৃত্বে গড়া আওয়ামী লীগ আমাদের মমতা মায়ী নেত্রী ড.জয়া সেনগুপ্তার নেতৃত্বেই চলবে।

উল্লেখ্য, ভাটিপাড়ার হত্যা মামলার ঘটনায় গত ২২ অক্টোবর প্রদীপ রায়সহ ৭৩ জনের বিরুদ্ধে দিরাই থানায় হত্যা মামলা করা হয়।গত শুক্রবার(২৯ অক্টোবর) রাতে সিলেট থেকে র‌্যাব প্রদীপ রায় কে আটক করে দিরাই থানায় পাঠায়। আটকের পরদিন শনিবার সুনামগঞ্জ আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে ২ দিনের রিমান্ড মঞ্জুর হয়। রিমান্ড শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।