মাকে হত্যা করলো ছেলে!

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ১১:৪২ পূর্বাহ্ণ

জাগোভাটি ডেস্ক ::চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় কদবানু নামে (৬৫) নামে এক বৃদ্ধাকে হত্যা করেছে ছেলে ইদ্রিস আলী। রোববার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে দর্শনা পৌর এলাকার শ্যামপুর গ্রামের মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা ইদ্রিস আলীকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে যায়। পাশাপাশি মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

কদবানু ওই এলাকার জামাল মল্লিকের স্ত্রী।

৮ নম্বর ওয়ার্ড কমিশনার সুরাতন বলেন, ইদ্রিস আলী মানসিক ভারসাম্যহীন। রোববার সকালে বৈদ্যুতিক মোটর দিয়ে গোসল করছিলেন ইদ্রিস আলী। শরীরে সাবান দিয়ে পরিষ্কারের সময় পানি অপচয় হচ্ছে বলে মা ইদ্রিস আলীকে মোটর বন্ধ করে দিতে বলে। এতে মায়ের সঙ্গে বাগবিতণ্ডা হয় ইদ্রিস আলীর। এ সময় ইদ্রিস উত্তেজিত হয়ে পাশে থাকা বালি তোলার কোদাল দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, চার বছর সংসার করার পর তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। মাঝেমধ্যেই মায়ের সঙ্গে টাকা চাওয়াকে কেন্দ্র করে কিংবা তুচ্ছ ঘটনায় বিভিন্ন সময়ে বাগবিতণ্ডা হত। পরে আমি গিয়ে তাকে ভয়ভীতি দেখালে আবার ঠিক হয়ে যেত।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, গোসল করার সময় পাইপ সরানোকে কেন্দ্র করে মাকে হত্যা করেছে ছেলে। পুলিশ অভিযুক্ত ইদ্রিস আলীকে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।