এসএসসি’ পরীক্ষার্থী অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২১, ৯:৪৯ অপরাহ্ণ

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে অপহরণকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা ও শত শত শিক্ষার্থীদের উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

‘মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু,সহকারী শিক্ষক আফজালুল হক,বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী রাইসা ইসলাম তাছিন,৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী মেহেজাবিন ময়না প্রমুখ।’ মানবন্ধনে বক্তারা প্রশাসনের কাছে ছাত্রী অপহরণ চেষ্টাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যাথায় তারা আরও কঠোর কর্মসূচী দিতে বাধ্য থাকিবেন বলে আল্টিমেডাম দেন তারা।

উল্লেখ্য: গত (২৩ নভেম্বর) মঙ্গলবার সকাল ১০টার দিকে বাদাঘাট সরকারী কলেজ হতে পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে মোল্লাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের জাকির হোসেন অরফে ক্বারী মিয়ার ছেলে মাহমুদুল হাসান নাঈম শত শত পরিক্ষার্থীর সামনে এসএসসি পরীক্ষার্থীকে ঝাপটে ধরে অপহরণের চেষ্টা করে।এসময় ছাত্রী চিৎকার দিলে তার সহপাঠি সহ পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং নাঈমকে আটক করে। পরে এসএসসি পরীক্ষা কেন্দ্রের দায়িত্বরত পুলিশের হাতে নাঈমকে তুলে দেন। ছাত্রীর পিতা নাঈমকে প্রধান আসামী করে মোট ৬ জনের বিরোদ্ধে নারী ও শিশু দমন আইনে তাহিরপুর থানায় মামলা দায়ের করে।বুধবার (২৪ নভেম্বর) এই মামলায় নাঈমকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ।