নতুন নেতৃত্বে ডিএডি: সভাপতি মনসুর, সম্পাদক পিংকু

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ণ

দিরাই এসোসিয়েশন ঢাকা’র (ডিএডি) ২০২২-২০২৩ দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে  জন্য ‘সৈয়দ মনসুর আলম কে সভাপতি ও পিংকু রঞ্জন দাস’ কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

গেল ১১ নবেম্বর  ত ঘোষিত তফসিল মোতাবেক শনিবার (৪ ডিসেম্বর)  রাত ৮.০০ টায় প্রধান নির্বাচন কমিশনার  ফজলুল কাদির চৌধুরী এবং নির্বাচন কমিশনারদ্বয়  ব্যারিষ্টার মাহদীন চৌধুরী ও  উমর ফারুক  ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির নির্বাচনী ফলাফল আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন।যেখানে কমিটির সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নতুন এই কমিটির অন্যরা হলেন,সহ-সভাপতি অশ্মিনী কুমার বৈষ্ণব, মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী ও মোহাম্মদ হাবিবুর রহমান। যুগ্ন সাঃ সম্পাদকঃ-এডঃ সুমন পুরকায়স্থ ও মোজাম্মিল হোসেন। অর্থ ও পরিকল্পনা সম্পাদক মুয়ীদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এলতেফাত হুসাইন। দপ্তর ও প্রচার সম্পাদক রুহুল খান, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক – সৈয়দ মারুফ নূরী।সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক -রুহুল আমিন। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – ডাঃ সুমিত পুরকায়স্থ। মহিলা বিষয়ক সম্পাদক -শেখ ফৌজিয়া আক্তার।

এছাড়াও এতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন,  হামিদুল কিবরিয়া চৌধুরী আজহার, বি এম জাকির, আলী মুর্শেদ খান, মোহাম্মদ আবদুল কাদির মাদানী, মোহাম্মদ শামসুদ্দীন, প্রদুত কুমার তালুকদার, মোঃ মুহিব উদ্দিন চৌধুরী তুহিন।

কমিটি ঘোষণার পর  নবনির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে নির্বাচন কমিশন, ডিএডি’র৷ নির্বাচনী কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।