দিরাই-শাল্লায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::জাতীয় নেতা প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের ৫ম মৃত্যবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জের দিরাই-শাল্লায় প্রতিবন্ধীদের মাঝে সামাজিক ও মানবিক সংগঠন গ্রো ফাউন্ডেশন’র হুইলচেয়ার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় শাল্লা উপজেলার শাসখাই বাজারে হুইলচেয়ার প্রদান করা হয়েছে। সুবিধাভোগীদের মাঝে রয়েছেন, চাকুয়া গ্রামের তনয় সুত্রধর,শাসখাই গ্রামের কালিচরন দাস,রথীন্দ্র দাস,সাউধেরশ্রী গ্রামের শান্ত দাস।এসময় উপস্থিত ছিলেন,গ্রো ফাউন্ডেশন চেয়ারম্যান প্রকৌশলী সৌমেন সেনগুপ্ত’র পিএস ও গ্রো ফাউন্ডেশন’র সদস্য শেখ মোঃ মোস্তাজিবুল হক(আনাস),দিলীপ দত্ত, রাজিব রাজু,যতীন্দ্র দাস,কৃষ্ণপদ চৌধুরী, হরিপদ চৌধুরী, মুছা মিয়া এসময় উপস্থিত ছিলেন।  এর আগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে হুইলচেয়ার হস্তান্তর করা হয়।

জাহানপুর গ্রামের নিরঞ্জন সুত্রধরের ছেলে সুজন সুত্রধর,কুচিরগাও গ্রামের আশরাফুল আলম খানের মেয়ে রুমেনা বেগম,চান্দপুর গ্রামের গৌরাঙ্গ বর্মনের মেয়ে সুরুচি বর্মন,চান্দপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে আকিকুর রহমানকে হুইলচেয়ার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সিরাজ উদ দৌলা,সাংবাদিক জিয়াউর রহমান লিটন, গ্রো ফাউন্ডেশন চেয়ারম্যান প্রকৌশলী সৌমেন সেনগুপ্ত’র পিএস ও গ্রো ফাউন্ডেশন’র সদস্য শেখ মোঃ মোস্তাজিবুল হক(আনাস),জয়ন্ত কুমার দাস, অরন্য কিরন,দিলীপ বাড়ই, পারভেজ আহমেদ প্রমূখ।

সত্তরোর্ধ বয়সী শাসখাই গ্রামের কালিচরন জানান পেশায় একজন গৃহশিক্ষক ছিলেন। ২০০৪ সালের একটি দুর্ঘটনায় পা হারান তিনি। পা হারানোর পর থেকে শিক্ষকতা পেশা বন্ধ হয়ে যায়। অচল অবস্থায় চালার বস্তায় বসেই উনার দিন পার করতে হয়েছে। হুইলচেয়ার পেয়ে অত্যন্ত আনন্দিত জানিয়ে তিনি বলেন, আমাদের জাতীয় নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের একমাত্র ছেলে সৌমেন সেনগুপ্ত আমার মত অনেক প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছন। আমরা উনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।