দিরাইয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রকাশিত: ৮ মার্চ ২০২২, ৩:৩১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক ঃ “টেকসই আগামীর জন্য,জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য”এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জের দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়’র যৌথ আয়োজনে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ও ইসলামি রিলিফ’র সহযোগীতায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়।

 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস আক্তার’র পরিচালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা,দিরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ মাইদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মির্জা নিজুয়ারা, উপজেলা সমবায় কর্মকর্তা রাজমনি সিংহ।

বক্তব্য রাখেন ব্র্যাক কর্মকর্তা বিলকিছ জাহান,বাংলাদেশ ইসলামী রিলিফ দিরাই ফিল্ড অফিস কর্মকর্তা আতিকুর রহমান,দিরাই সরকারি উচ্চ বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারি শিক্ষক গোলাম মোস্তফা রুমি,দৈনিক নয়াশতাব্দী দিরাই প্রতিনিধি প্রশান্ত সাগর দাস, প্রিয়া আক্তার প্রমূখ।