শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দিরাইয়ে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৪ জুন ২০২২, ৯:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে বিএনপি-জামাত ও ছাত্রদল কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শনিবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে থানা পয়েন্টে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড.সোহেল আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতার উদ্দিন, সহ সভাপতি সিরাজদৌলা, ছাদ মিয়া,
আওয়ামী লীগ নেতা আসাদ উল্লাহ,সবেক সাংগঠনিক সম্পাদক এড.অভিরাম তালুকদার, পৌর মেয়র ও যুবলীগ নেতা বিশ্বজিৎ রায়, ভাইস চেয়ারম্যান এড. রিপা সিনহা , ইউপি চেয়ারম্যান লিটন চন্দ্র দাস,শৈলেন্দ্র কুমার তালুকদার,কামাল উদ্দিন, শফিক মিয়া, সবুজ মিয়া, লালন মিয়া, কলিম উদ্দিন, কামনা শীষ রায় লিটন,সারোয়ার আহমদ,জুয়েল  মিয়া,ইকরাল সরদার,সাজ্জুল সরদার, মনিরুজ্জামান চৌধুরী ,শহিদ সরদার, পারভেজ রহমান, রাজীব রায়, সাজু দাস, সজিব নুর প্রমুখ।

এদিকে এমপি বিরোধী বলয়ের দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়ার নেতৃত্বে পৃথক বিক্ষোভ কর্মসূচি পালন করে আওয়ামী লীগের অপর গ্রুপ। দিরাই বাজারের লঞ্চঘাট রোড থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিল শেষে দিরাই থানা পয়েন্টে পথ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, সমাজকল্যাণ সম্পাদক করম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মংলা মিয়া, ধনীর রঞ্জন রায়, আব্দুজ জাহির, শংকর নাগ, আব্দুল হান্নান, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী প্রমুখ।