অহিংস রাজনীতি ও দলীয় শৃংখলাবজায় রেখেই হবে,দিরাই আওয়ামিলীগ সম্মেলন ড, জয়া সেনগুপ্ত এমপি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ৯:৫১ অপরাহ্ণ
  • ঃ দিরাই – শাল্লার সাংসদ ড.জয়া সেন গুপ্তা বলেছেন আমাদের জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত আজন্ম অহিংস রাজনীতি করে গেছেন এবং শৃংখল পথে সুনামের সহিত আমাদের পরিচালিত করেছেন। সেই সুনাম ও শৃংখলাবোধ যাতে নষ্ট না হয়, সুশৃংখল ভাবে যাতে সম্মেলন অনুষ্ঠিত হয় সে ব্যাপারে তিনি দিকনির্দেশনা ও সজাগ থাকার আহ্বান জানান। অতিত ঐতিহ্য যেন বজায় থাকে, কেউ যদি মাথা গরম করে বকাবকি করে তাকে বুজাইতে হবে। কেউ যাতে সম্মান নষ্ট না করতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। দীর্ঘ ৮ বছর পর আগামী ১৪ নভেম্বর দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে । সম্মেলনকে সুন্দর সফল ও সার্থক করে তুলতে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় । উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড.সোহেল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ ড.জয়া সেন গুপ্তা। সাধারণ সম্পাদক প্রদীপ রায় বলেন, জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের ধারাবাহিকতায় ড.জয়া সেনগুপ্তা এমপির নেতৃত্বে অহিংস রাজনীতি করছি, কোন মহল সহিংস রাজনীতি করতে চাইলে তা প্রতিহত করতে হবে । সভায় জানানো হয়,কেন্দ্রীয় নেতৃবৃন্দদেরকে অভ্যর্থনা
    সভামঞ্চ ও সভাস্থলে শান্তি শৃংখলা রক্ষা ও আপ্যায়নে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ন্ত্রনে রাখতে হবে ।

সম্মেলন সুন্দর ও সফল করতে আওয়ামী লীগের দিক নির্দেশনা অনুযায়ী সর্বাত্মক কাজ করবে ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, বিদ্রোহীরা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে, প্রতিহিত করে সফল ও সার্থক করে তুলতে হবে। বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন,সিরাজ উদ দৌলা তালুকদার হাফিজুর রহমান তালুকদার্ অবিরাম তালুকদার্ মেয়র বিশ্বজিৎ রায়, অ্যাডভোকেট রিপা সিনহা,সুজাত মিয়া, প্রসােয়েব মিয়া, জুয়েল মিয়া,পারভেজ রহমান,সজিবনুর প্রমুখ।