প্রকাশ্যে প্যান্ট খুলে যৌন হয়রানি : বখাটে বাবলু গ্রেফতার (ভিডিওসহ)

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০, ৪:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ী এলাকায় এক তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ফেসবুকে ভাইরাল হওয়ার পর বখাটে কিশোর বাবলুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে বাবলু নামে ওই কিশোরকে নগরের আগ্রাবাদ থেকে আটক করা হয়। বাবলু সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী এলাকায় টং ফকির শাহ মাজার লেন এলাকার জোসনার ছেলে বলে জানা গেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, ফেসবুকে এক তরুণীর সামনে বাবলু নামে এক কিশোর বিবস্ত্র হওয়ার ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। বিষয়টি আমাদের নজরে আসার পর বাবলুকে আটক করা হয়েছে। ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। নোবেল চাকমা জানান, হয়রানির শিকার ওই তরুণী থানায় কোনো অভিযোগ দেননি।

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা গেছে, একটি ভবনের সামনে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে এক কিশোর তার দিকে এগিয়ে যায়। তার পেছনে দুই নারীকেও দেখা যায়। তারা তাকে টেনে নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, আবদুর রাজ্জাক প্রকাশ ভেইঙ্গা ও জোসনার পরিবার পশ্চিম মাদারবাড়ী এলাকায় টং ফকির শাহ মাজার লেন এলাকায় বসবাস করেন।

তাদের মধ্যে ২০১৪ থেকে নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। প্রায়সময় দুই পরিবারের মধ্যে ঝগড়াও হয়। ঝগড়া হলে দুই পক্ষই এমন অশ্লীল অঙ্গভঙ্গি করে একে অপরকে গালাগাল করে থাকে।

https://www.facebook.com/189458781146202/videos/755159075323555