ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে-অপকর্ম করলে রেহাই নেই: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০, ৫:৩৩ অপরাহ্ণ

জাগোভাটি ডেস্ক::ত্যাগী নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, স্বজনপ্রীতি ও পছন্দের লোক দিয়ে কমিটি দেয়া হয়েছে কিনা; তা খতিয়ে দেখা হবে। দলে পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীরা বাদ পড়া কোনোভাবেই মেনে নেয়া যায় না। সবাইকে বলবো, সামনে যে কমিটিগুলো গঠন করা হবে, সেসব কমিটিতে অবিতর্কিত এবং ত্যাগীদের প্রাধান্য দিতে হবে।

ওবায়দুল কাদের শনিবার সকালে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট ডব্লিউবিবিআইপি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় এসব কথা বলেন। সড়ক পরিবহন মন্ত্রী সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

তিনি বলেন, এরই মধ্যে জমা হওয়া কমিটিগুলো এখনই দিয়ে দেয়া হবে না। যাচাই-বাছাই করে পরীক্ষিত নেতাকর্মীরা আছেন কিনা; খতিয়ে দেখা হবে। সারাদেশের ত্যাগী নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে। অবিতর্কিত ও ত্যাগীদের কমিটিতে প্রাধান্য অবশ্যই দিতে হবে এবং বিতর্কিতদের বাদ দিতে হবে।

অনেকে বলছেন, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান থেমে গেছে, একথা মোটেও সত্য নয়। সরকারের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান আজও অব্যাহত রয়েছে। দলের ভিতরেও অপকর্ম করলে কেউই রেহাই পাবে না বলে ওবায়দুল কাদের হুশিয়ারী দেন।

 

জাগোভাটি/ জি লি/০২