মাকে পিটিয়ে মারলো আপন ছেলে !

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০, ৭:০০ অপরাহ্ণ


জাগোভাটি ডেস্ক :;এবার মাকে পিটিয়ে মেরেই ফেলল আপন ছেলে । কক্সবাজারের পেকুয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা করেছে এক পাষণ্ড ছেলে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে নাছির উদ্দিনকে আটক করেছে পুলিশ।

নিহত মায়ের নাম শামসুন্নাহার (৮৩)। তিনি ওই এলাকার মৃত বদিউল আলমের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ ইউনুস বলেন, নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ রয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে নাছির উদ্দিন ধারালো দা নিয়ে ভাইদের দিকে তেড়ে আসে। আমরা গিয়ে তাকে শান্ত করে বাড়িতে ঢুকিয়ে দিই। নাছির উদ্দিন বাড়িতে মাকে নিয়ে থাকত। সকালে ঘরের দরজা বন্ধ করে দিয়ে মাকে মারধর করতে থাকে নাছির উদ্দিন। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে আমরা পুলিশে খবর দিই। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় শামসুন্নাহারের মরদেহ মাটিতে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়।

এবিষয়ে পেকুয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুমন সরকার জানান, বৃদ্ধা শামসুন্নাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নাছির উদ্দিন নামে এক ছেলেকে আটক করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাটি সম্পর্কে পেকুয়া থানা পুলিশের ওসি (তদন্ত) মাইন উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য বৃদ্ধার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক ছেলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হচ্ছে।

 

জাগোভাটি/ আআ/২৩-০৯-২০-/