এলাকার ভেতরেই থাকতে পারে ধর্ষক রবিউল 

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০, ৪:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:;সিলেট এমসি কলেজ ক্যম্পাসে গৃহবধু ধর্ষন মামলার অন্যতম আসামী রবিউল ইসলামকে হন্যে হয়ে খুঁজছে র‌্যাব  পুলিশসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। শনিবার ভোর রাতে দিরাই পৌরশহরের নতুন বাগবাড়ি িএলাকার’ যুবলীগ নেতা আক্কাস মিয়ার বাসায় অভিযান চালায়। অভিযুক্ত রবিউলের স্বজন আক্কাস মিয়ার ছত্রছায়ায় থাকতে পারে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৯ এর এএসপি আবদুল্লার নেতৃত্বে এ অভিযান চালানো হয় বলে জানাগেছে। এর আগে র‌্যাব ও পুলিশ তার গ্রামের বাড়িতে অভিযান চালায় ।

 উপজেলা যুবলীগ নেতা আক্কাস মিয়া বলছেন, র‌্যাব এর এ এসপি আবদুল্লার নেতৃত্বে র‌্যাব সদস্যরা আমার বাসায় আসছিলেন, তারা রবিউলের বিষয়ে খোঁজ নিতে চায়অ। তবে আমি বলছি, আমি টিকাদার মানুষ বছরে কয়েক কোটি টাকার কাজ করি, রবিউলের সাথে আমার কোন সম্পার্ক নেই।

স্থানীয় কিছু সুত্রে জানাগেছে, ধর্ষক রবিউলের দাপটে ভীত সন্ত্রস্ত থাকতো গ্রামের লোকজনও। গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে করোনা কালীন সময়েও রবিউল প্রকাশ্যে গ্রামে অস্ত্রের মহড়া দেয়।

রবিউল ছাত্রলীগের রাজনীতিতে সক্রীয় থাকলেও তার পিতা দেলোয়ার হোসেন স্থানীয় বিএনপিতে প্রথম সারির নেতৃত্ব দেন। তিনি নিজ ইউনিয়ন জগদল ওয়ার্ডরে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

গত কিছুদিন আগে জগদল ইউনিয়নে ১৫ অগাস্টের শোক সভায় রবিউলের প্রভাবটা আরো  স্পষ্ট হয়ে ওঠে । জানা যায়, রবিউল শোক সভাটিতে প্রভাব  খাটিয়ে মুল ধারার আওয়ামীলীগের ত্যাগী নেতাদের অনুষ্ঠানে আমন্ত্রণ না জানিয়ে বিতর্কিতদের নিয়ে সভা করে । এছাড়াও রবিউলের বিরুদ্ধে কলেজ হোস্টেল ভাংচুর  সহ চুরি ও চাদাবাজীর একাধীক মামলা রয়েছে ।

এলাকার একধিক সূত্রে জানা গেছে ,রবিউল এলাকার ভিতরেই কোথাও আত্বগোপন করে থাকতে পারে। এবিষয়ে ওসি আশরাফুল ইসলাম বলেন , তাকে ধরতে পুলিশ সক্রীয় রয়েছে ।

জাগোভাটি/আআ/২৬-০৯-২০/