এমসি কলেজ হোস্টেলে গৃহবধূ ধর্ষণের ঘটনায় -গ্রেফতার আরো ২

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:: এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণের ঘটনায় শাহ মো. মাহবুবুর রহমান রনি ও রবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রনিকে গ্রেপ্তার করে র‌্যাব আর নবীগঞ্জ থেকে রবিউলকে আটক করে পুলিশ।

গ্রেপ্তারকৃত শাহ মো. মাহবুবুর রহমান রনি হবিগঞ্জ সদর থানার বাগুনীপাড়ার শাহ মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে। আর রবিউল ইসলাম (২৫) সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন জগদল ইউনিয়নের বড়নগদীপুর গ্রামের দিলোয়ার হুসেনের ছেলে।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম ধর্ষণ মামলার আসামি রবিউলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমাদের ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

অন্যদিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রনিকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। সিলেট মেট্রোপলিটন পুলিশের উর্ধতন এক কর্মকতা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান (২৮) ও ৪র্থ আসামি অর্জুন লস্করকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিন রোববার (২৭ সেপ্টেম্বর) সাইফুরকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে পৃথক এক অভিযানে একই দিন সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা থেকে অর্জুন লস্করকেও গ্রেপ্তার করা হয়।

জাগোভাটি /আআ /২৭-০৯-২০/