শতভাগ আলোকিত হলো সুনামগঞ্জের শাল্লা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ৫:৪৫ অপরাহ্ণ

 


নিজস্ব প্রতিবেদক::সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলা ।বিশাল জলারাশি ধারা হাওর বেষ্ঠিত   একটি জনপদ। প্রত্যন্ত এই জনপদ এবার শতভাগ আলোকিত হয়ে স্বপ্নের বান্তবায়ন করলো। যার নৈপত্যে কাজ করেছেন একজন জনমানুষের নেত্রী জয়া সেন ।

আজ (২৯ সেপ্টেম্বর) শাল্লা উপজেলার ৪টি ইউনিয়নের ৬৭ টি গ্রামে বিদুৎ উদ্বোধন করা হয়েছে। ৩৬,৩৬,৮২৫০০ টাকা ব্যয়ে ১৪৫.৪৭৩ কিঃ মিঃ বিদ্যুৎতায়নে মধ্য দিয়ে হাওর পাড়ের এই উপজেলাটিতে শতভাগ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হল।এর ফলে উপজেলার শাল্লা,হবিবপুর, বাহারাসহ আটগাও ইউনিয়নের ৬৭ গ্রামের উপজেলায় শতভাগ বিদ্যুৎতায়ন করা হল।

 

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে,ড. জয়া বলেন,ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ করা আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের একটি দৃষ্টান্ত এটি । আজকে শতভাগ বিদ্যুতায়নের মধ্যদিয়ে  শাল্লাবাসীকে মুজিব বর্ষের উপহার দেওয়া হল ।এর মধ্যদিয়ে হাওরপাড়ের জনপদটি আরেকধাপ  এগিয়ে গেল্ । এসময় তিনি বলেন , সরকারের এই উন্নয়নের দ্বরা অব্যাহৃত থাকবে ।

শাল্লাবাসীর এই আনন্দের দিনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  দিরাই শাল্লার এমপি ড. জয়া সেনগুপ্ত । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, শাল্লা উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ আল আমিন চৌধুরী, দিরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সুহেল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-মুক্তাদির হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান  এড.দিপু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান  অমিতা রানী দাস, জেনারেল ম্যানেজার সুনামগঞ্জ পল্লী বিদুৎ সমিতি অখিল কুমার সাহা,অফিসার ইনচার্জ  মোঃ নাজমুল হক। এছাড়াও  ,শাল্লা উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন অফিসের কর্মকর্তা,কর্মচারীবৃন্দ,বিভিন্ন চ্যানেলের সাংবাদিকগণ এবং উপজেলার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ ভিবিন্ন শ্রেণীপেশার মান্ষ এতে  উপস্থিত ছিলেন ।

জাগোভাটি/আআ/২৯-০৯-২০/