এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ-স্বীকারোক্তিমূলক বক্তব্য দিতে আদালতে ৩ আসামী

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০, ২:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণের মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে নিয়ে আসা হয়েছে মামলার ৩ আসামীকে। ৫ দিনের রিমান্ড শেষে শনিবার (৩ অক্টোবর) দুপুর ১টায় ধর্ষণ মামলার আসামী মুহিবুর রহমান রনি, রাজন ও আইনুদ্দিনকে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয়। জবানবন্দি আদায়ের আগে তাদের প্রত্যেককে রিফ্রেশমেন্ট জন্য প্রায় ৩ ঘণ্টা সময় দেয়া হয়। এরপর একেক জনকে আদালতে নেয়া হবে।

সিলেট মহানগর পুলিশের এক কর্মকর্তা জানান, রনি, রাজন ও আইনুদ্দিন ধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিবে বলেই তাদেরকে আদালতে নিয়ে আসা হয়েছে।আসামীরা আদালতে রিফ্রেশমেন্ট রয়েছে।

এরআগে শুক্রবার (২ অক্টোবর) মামলার প্রধান আসামী সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এতে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে তারা।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়। আলোচিত এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ২/৩ তিনজনকে আসামি করা হয়।

 

 

জাগোভাটি/আআ /০৩-১০-২০/