স্বজন রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠন এর সৌজন্যে পথশিশুদের মাঝে খাবার বিতরন

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ৬:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক::স্বজন রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠন এর সৌজন্যে পথশিশুদের মধ্যে খাবার বিতরন করা হয়েছে । শুক্রবার (০৯ অক্টোবর) বিকেল ৩টায় স্বজন রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা ফ্রান্স প্রবাসী জানে আলমের অর্থায়নে দিরাই পৌরসদরে পথশিশুদের মধ্যে এ খাবার বিতরণ করা হয় । এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, প্রভাষক মিজানুর রহমান পারভেজ, দিরাই দৈনিক সত্যপ্রবাহের সম্পাদক রুকানুজ্জামান জহুরী, মায়ার সিলেট এর প্রতিনিধি জীবন সুত্রধর, দিরাইনিউজ২৪.কম এর নির্বাহী পরিচালক ও জাগোভাঠী স্টাপ রিপোর্টার শিপলু রায় সঞ্জয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠনটির সভাপতি মোঃ ইসলাম উদ্দিন , শাহজাহান সাজু সিনিয়র সহ-সভাপতি, মহিবুর মুন্না সাধারণ সম্পাদক, আফফান হোসাইন দবির, মেহেদী হাসান, সহ সাধারণ সম্পাদক, রুহুল আমিন সাংগঠনিক সম্পাদক, সুলতানুল আরিফিন ইমন, রায়হান আহমেদ চৌধুরী, নাঈম চৌধুরী, আলিজাহান চৌধুরী সহ সাংগঠনিক সম্পাদক, আকাশ তালুকদার দপ্তর সম্পাদক, তুহিন আহমেদ অর্থ সসম্পাদক, মুজাক্কির আহমেদ সহ অর্থ সম্পাদক, রুবেল নন্দী সহ প্রচার সম্পাদক, বাবলু হুসাইন চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক,কনক রায় টিটন ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, সদস্য রিয়াদ চৌধুরী, রুমেল আহমেদ, নয়ন বর্মন, হাবিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মনসুরুজ্জামান শেখ ইমন, সহ সাধারণ সম্পাদক তানিম আহমেদ।

এসময় দিরাই থানা পয়েন্টসহ দিরাই বাজারের বিভিন্ন স্থানে সংগটন এর সেচ্চাসেবীরা ৭৫ জন পথশিশুর মাঝে খাবারের প্যাকেট তুলে দেন।

জাগোভাটি /আআ/০৯-১০-২০/