শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আহমদ চৌধুরী’র শুভেচ্ছা বাণী

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ৮:৫০ অপরাহ্ণ

সিলেট  ::হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দিরাই উপজেলার ৮নং তাড়ল ইউনিয়ন সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা আহমদ চৌধুরী ।

তাড়ল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবী আহমদ চৌধুরী এক শুভেচ্ছা বাণীতে হিন্দু সম্প্রদায়ের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আবহমানকাল থেকে হিন্দু ধর্মালম্বীরা এ দেশে ধর্মীয় ভাব গাম্ভীর্যের সাথে উৎসবমূখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব পালন করে আসছেন যা বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত হয়ে আছে।

বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত সুজাত আহমেদ চৌধুরীর ভ্রাত্রীপুত্র আহমদ শুভেচ্ছা বাণীতে আরো বলেন, বোধনের মাধ্যমে পশু শক্তির বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠাই দুর্গা পূজার মূল সুর। তাই দুষ্টের দমনের পাশাপাশি বিশ্বজনীন শান্তির প্রত্যাশায় দুর্গোৎসব পালিত হয়। পাশাপাশি দুর্গোৎসব প্রতি বছর বয়ে আনে আনন্দ ও শান্তির বারতা। শান্তির এই অমীয় ধারায় সৌহার্দের মেল বন্ধনে এ দেশে গড়ে উঠেছে অনন্য সাম্প্রদায়িক সম্প্রীতি যা জাতি হিসেবে আমাদের করেছে গর্বিত।

দুর্গোৎসবের আনন্দ ও চেতনা সকলের মাঝে প্রীতি ও ভালোবাসা জাগ্রত করুক, পারস্পারিক ঐক্যের বন্ধন হোক আরো সুদৃঢ়, আহবান হোক সুখ-সমৃদ্ধি, অসত্য ও অসুন্দরের বিরুদ্ধে নিবেদিত হোক সকল প্রয়াস, সনাতন ধর্মালম্বীদের আনন্দ উৎসবে আহমদ এ প্রত্যাশা ব্যক্ত করেন।

বিজ্ঞপ্তি

জাগোভাটি /আআ/২৪-১০-২০/