শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্যানেল মেয়রের শুভেচ্ছা বাণী

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০, ২:০৭ অপরাহ্ণ

দিরাই ::হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দিরাই পৌরসভা সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন দিরাই পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় ।

এক শুভেচ্ছা বাণীতে হিন্দু সম্প্রদায়ের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশ্বজিৎ বলেন, আবহমানকাল থেকে হিন্দু ধর্মালম্বীরা এ দেশে ধর্মীয় ভাব গাম্ভীর্যের সাথে উৎসবমূখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব পালন করে আসছেন যা বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত হয়ে আছে।

আসছে পৌরসভা নির্বাচনে মেয়র পার্থী হিসেবে নির্বাচন করতে আসা বিশ্বজিৎ তার শুভেচ্ছা বাণীতে আরো বলেন, বোধনের মাধ্যমে পশু শক্তির বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠাই দুর্গা পূজার মূল সুর। তাই দুষ্টের দমনের পাশাপাশি বিশ্বজনীন শান্তির প্রত্যাশায় দুর্গোৎসব পালিত হয়। পাশাপাশি দুর্গোৎসব প্রতি বছর বয়ে আনে আনন্দ ও শান্তির বারতা। শান্তির এই অমীয় ধারায় সৌহার্দের মেল বন্ধনে এ দেশে গড়ে উঠেছে অনন্য সাম্প্রদায়িক সম্প্রীতি যা জাতি হিসেবে আমাদের করেছে গর্বিত।

দুর্গোৎসবের আনন্দ ও চেতনা সকলের মাঝে প্রীতি ও ভালোবাসা জাগ্রত করুক, পারস্পারিক ঐক্যের বন্ধন হোক আরো সুদৃঢ়, আহবান হোক সুখ-সমৃদ্ধি, অসত্য ও অসুন্দরের বিরুদ্ধে নিবেদিত হোক সকল প্রয়াস, সনাতন ধর্মালম্বীদের আনন্দ উৎসবে জননন্দিত প্যানেল মেয়র এ প্রত্যাশা ব্যক্ত করেন।

বিজ্ঞপ্তি –

জাগোভাটি /আআ/২৫-১০-২০/