আমি যদি আকবরকে পেতাম তবে কীভাবে যে ওকে মারতাম !

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০, ১০:৪০ পূর্বাহ্ণ

জাগোভাটি ডেস্ক ::সিলেটে আলোচনার মূল বিষয় একটাই, আকবর। সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদের মৃত্যু ঘটনায় মূল অভিযুক্ত ফাঁড়ির ইনচার্জ (বরখাস্ত) এসআই আকবর হোসেন ভূইয়াকে সোমবার (৯ নভেম্বর) গ্রেফতার করা হয়েছে। আলোচিত এ হত্যাকাণ্ডের ৩০ দিনের মাথায় ভারতে পালানোর সময় সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ডোনা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে জেলা পুলিশ।

এদিকে, আকবরকে ধরার খবরে রায়হান আহমদের যুক্তরাজ্য প্রবাসী বোন রুবা আক্তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বাংলা-ভাষী স্থানীয় একটি টিভি চ্যানেলকে বলেন- কী জন্য তারা আমার ভাইকে এমন নির্মমভাবে হত্যা করলো? এভাবে কোনো মানুষ কাউকে হত্যা করতে পারে? আজ একটি ভিডিওতে দেখলাম, আটকের পর আকবর বলছে- আমাকে মেরো না। আমার ভাই হয়তো সেদিন এভাবেই তার কাছে প্রাণ ভিক্ষা চেয়েছিলো। হয়তো আমার ভাই বলেছিলো- আমাকে মেরো না, আমার একটি ছোট বাচ্চা আছে। আমি ভালো মানুষ। কিন্তু সে আমার ভাইকে রেহাই দেয়নি।

রুবা আক্তার আরো  বলেন, আজ যদি আকবরকে আমি পেতাম তবে কীভাবে যে ওকে মারতাম, তা ভাষায় বলতে পারছি না। কীভাবে যে ওকে টরচারিং করতাম…।

কথাগুলো লোগ বলার পরই কান্নায ভেঙে পড়েন অকালে ভাই হারানো রুবা আক্তার।

জাগোভাটি /আআ/১১-১১-২০/