জগন্নাথপুরে মুঠোফোনে প্রেম অতঃপর বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০, ৫:১৯ অপরাহ্ণ
 সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে প্রেম পরে বিয়ের প্রলোভনে একাধিকবার এক তরুনিকে ধর্ষণ  করা হয়েছে ।  বিয়ের কথা বলায় মারধর করে তাড়িয়ে দেওয়ার ঘটনায় সেলিবুর রহমান (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে জগন্নাথপুর থানা পুলিশ।
জগন্নাথপুর থানা পুলিশ জানায়  , উপজেলার শেরপুর গ্রামের কমরু মিয়ার ছেলে সেলিবুর রহমান ২০১৭ সালে মুঠোফোনে একই উপজেলার ২০ বছরের এক তরুণীর সাথে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। চলতি বছরের ২০ এপ্রিল সিলেট আদালতে নোটারীর মাধ্যমে বিয়ের প্রলোভনে দেখিয়ে নিয়ে গিয়ে সিলেট টুকেরবাজার এলাকায় এক আত্বীয়ের বাসায় রাত্রিযাপন করে তরুণী কে জোরপূর্বক ধর্ষণ করে সেলিবুর।
সর্বশেষ গত ১০ নভেম্বর তরুণীর বাড়িতে গিয়ে তাকে আবারো ধর্ষণের চেষ্টা করলে তরুণী চিৎকার দিলে সে পালিয়ে যায়। বিষয়টি তরুণী পরিবারের লোকজন কে জানায়। জগন্নাথপুর থানার উপ পরিদর্শক রাজিব রহমান জানান,তরুণীর দায়ের করা মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সেলিবুর কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়।
জাগোভাটি/আআ/১৩-১১-২০/