ফ্রান্সে মুহাম্মদ সাঃ  এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে করিমপুর ইউনিয়নে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০, ৪:১৪ অপরাহ্ণ

করিমপুর প্রতিনিধি  (দিরাই ) ::ফ্রান্সে প্রদর্শিত হযরত মুহাম্মদ সাঃ  এর ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে করিমপুর ইউনিয়নের তৌহিদী জনতা এর উদ্যোগে এক মানববন্ধন ও  বিক্ষোভ মিছিল   অনুষ্ঠিত হয়।

আজ বাদ যোহর (১৪নভেম্বর) রজনীগন্জ বাজারে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনটি অনুষ্ঠিত হয় ।দুপুর ২ টায় শুরু হওয়া এই মানববন্ধনে  মসজিদের ইমাম,মুতল্লি সহ মাদ্রাসার মোহতামিম ও ছাত্রসহ হাজারো মানুষের  উপস্থিতি ঘটে ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মাওলানা জাহাঙ্গীর, হাফিজ আমির,মাওলানা আবুল ফজল,মুহসিন,আশ্রাফ আলী,আব্দুল্লা,তাজুল,জাবির, আইয়ুব খান,মাঃ তৌহিদুল ইসলাম সহ অনান্যরা।মানবন্ধনে বক্তারা ফ্রান্সে মুসলমানদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের কারনে প্রথমে তার তীব্র নিন্দা জানান ও ক্ষোভ প্রকাশ করেন।তারা ফ্রান্স ভিত্তিক সকল পণ্য সামগ্রিই বর্জনের জন্য আহব্বান জানান। সাথে যতক্ষণ পর্যন্ত  ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো মুসলমানদের কাছে ক্ষমা না চাইবে ততক্ষন পর্যন্ত তৌহিদী জনতার আন্দোলন অব্যহত থাকবে ।  বক্তারা  আরো বলেন, ইসলামের স্বার্থে ভবিষ্যতে আরো বড় করে আন্দোলনের ডাক দেওয়া হবে বলে । সর্বশেষ দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

জাগোভাটি/আআ/ আ হ/১৪-১১-২০/