নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা স্কুল শিক্ষিকার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ৪:২২ অপরাহ্ণ

জাগোভাটি ডেস্ক::বরিশাল নৌবন্দর থেকে ছেড়ে আসা সুন্দরবন-১০ চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন স্কুল শিক্ষিকা মুক্তা (৩০)। শনিবার রাতে ঢাকাগামী লঞ্চে মা ও খালার সঙ্গে রাজধানী ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন তিনি। রাত ১০টার দিকে লঞ্চটি তালতলী ও চরমোনাই নদী মোহনায় গেলে দ্বিতীয় তলার ডেকের যাত্রী ওই শিক্ষিকা হঠাৎ ঝাঁপিয়ে পড়েন। প্রায় এক ঘণ্টা পরে তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে স্থানীয় জেলেরা।

সুন্দরবন-১০ লঞ্চের প্রত্যক্ষদর্শী একাধিক যাত্রীরা জানায়, লঞ্চের দ্বিতীয় তলায় পেছনের অংশে বাম পাশে স্থান নিয়ে মা ও খালার সঙ্গে কথা বলছিলেন মুক্তা। কথার কাটাকাটির এক পর্যায়ে আকস্মিক উত্তেজিত হয়ে দৌড় দিয়ে নদীতে পড়ে যেতে দেখা যায় বলে জানান তারা। সঙ্গে সঙ্গে লঞ্চটি ঘুরিয়ে ঘটনাস্থলে যায় এবং তাকে খুঁজতে শুরু করলেও সন্ধান না পেয়ে লঞ্চের স্টাফরা মাইকিং করে েএকজন যাত্রী নদীতে পড়ে যাওয়ার বিষয়টি স্থানীয়দের অবহিত করে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

এ ব্যপারে বরিশাল সদর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, জেলেরা ওই স্কুল শিক্ষিকাকে উদ্ধারের পর স্থানীয় ইউপি সদস্য জুয়েলের হেফাজতে রেখেছেন। এবং প্রাথমিক চিকিৎসার পর সুস্থ রয়েছে সে, রোববার সকালে  স্বজনরা মেম্বরের নিকট থেকে বুঝে নেবেন।

জাগোভাটি/প্র সা / ১৫-১১-২০