তাহিরপুরে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০, ৫:১৮ অপরাহ্ণ

 তাহিরপুর প্রতিনিধি:; তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস এর উপর ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশ্বর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলাবাসী।

আজ রবিবার বেলা ১১ টায় তাহিরপুর উপজেলা সদরের শহীদ মিনার সংলগ্ন পূর্ব বাজারে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগ নেতা আবুল কাশেম এর সঞ্চালনায় ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অনুপম রায়ের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,সমাজসেবক মেহেদী হাসান উজ্জ্বল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুষেন বর্মন, সাবেক ছাত্রনেতা সাইদুল কিবরিয়া, উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক পরিতোষ দাস, আওয়ামীলীগ নেতা সমীর রায়,সদর ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক অনির্বাণ দাস,ইউপি সদস্য প্রদীপ দাস প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ট্যাকেরঘাট বাজার থেকে সিল জালিয়াতির অভিযোগে আটক করে র্যাব। চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত সুনামগঞ্জ, মানিকগঞ্জ, ঢাকা ও পুলিশ সুপার সুনামগঞ্জ অভিযোগে গ্রেপ্তার ও মামলায় বর্তমানে কারাগারে রয়েছেন স্বপন কুমার দাস।

 

 

জাগোভাটি/আআ/২২-১১-২০/