প্রদীপ রায়ের উপর মিথ্যা মামলার প্রতিবাদে দিরাইয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১, ৭:২০ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের উপর ষড়যন্ত্র মুলুক মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে দিরাই উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকেরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিল টি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানা পয়েন্টে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ রহমানের সভাপতিত্বে এবং দিরাই ডিগ্রি কলেজে ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সজিব নুরের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সোহেল আহমদ, সিরাজ উদ দৌলা তালুকদা, হাফিজুর রহমান তালুকদার,আওয়অমীল নেতা আসাদ উল্লা,মেরাজ মিয়া, মামুন আল কাওসার,কামরুল ইসলাম, জুয়েল মিয়া, ছাত্রলীগের সায়েল আহমদ, সোহেল মিয়া,পলাশ চৌধুরী,হুসাইন আহমদ,আহাদুর ইসলাম,বিজয় দাস, আহমদ প্রমুখ।

উল্লেখ্য, ভাটিপাড়ার হত্যা মামলার ঘটনায় গত ২২ অক্টোবর প্রদীপ রায়সহ ৭৩ জনের বিরুদ্ধে দিরাই থানায় হত্যা মামলা করা হয়।গত শুক্রবার(২৯ অক্টোবর) রাতে সিলেট থেকে র‌্যাব প্রদীপ রায় কে আটক করে দিরাই থানায় পাঠায়। আটকের পরদিন শনিবার সুনামগঞ্জ আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড চাইলে ২ দিনের রিমান্ড মঞ্জুর হয়। রিমান্ড শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

জাগোভাটি/