দিরাইয়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১, ৭:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক ঃ সুনামগঞ্জের দিরাইয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠ বার্ষিকী পৃথক পৃথক ভাবে পালন করেছে স্থানীয় উপজেলা যুবলীগ ।উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার(১১ নভেম্বর) সকাল সাড়ে ৬টায় স্থানীয় আওয়ামীলী কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয় । এরপর দুপুর সাড়ে ১২টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি দলীয়কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ার আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক সোয়েব চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. সোহেল আহমদ, সিরাজ উদ দৌলা তালুকদার,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার,আসাদ উল্লা সাংগঠনিক সম্পাদক এড.অভিরাম তালুকদার, উপজেলা যুবলীগ নেতা ও পৌর মেয়র বিশ্বজিৎ রায়, জিয়াউর রহমান লিটন, কামরুল ইসলাম,প্যানেল মেয়র লিটন রায়,কামনাশীষ রায় লিটন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া,জগদল ইউনিয়ন যুবলীগের সভাপতি সালাউদ্দিন সেলিম, সালাউদ্দিন সেলিম,পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর আবুল কাশেম,কফিল উদ্দিন করিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল সরদার,তাড়ল ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জাহেদ চৌধুরী,চরনারচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিশির অধিকারী,রফিনগর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সন্জিত দাস,জালাল মিয়া,রাজানগর ইউনিয় যুবলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিলোয়ার হোসেন,উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি সায়েল আহমদ চৌধুরী,আনিসুল ইসলাম,আহাদুল ইসলাম, জিসান মিয়া প্রমুখ। আলোচনা শেষে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

অপরদিকে দিরাই উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের নেতৃত্বে পৃথকভাবে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১১টার দিকে অস্থায়ী কার্যালয় থেকে র‍্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দিরাই থানা পয়েন্টে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রুবেল সরদারের পরিচালনায় বক্তব্য রাখেন,বিগত পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী, সাবেক মেয়র মোশাররফ মিয়া, মহাজন সমিতির সেক্রেটারি ধনীর রঞ্জন রায়, আওয়ামী লীগ নেতা আরিফুজ্জামান চৌধুরী, নওশেরান চৌধুরী, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, যুবলীগ নেতা সৈয়দ তানজিল আহমদ, আনিসুর রহমান লিটন, রায়হান মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আব্দুল হাইয়ুম, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান চৌধুরী প্রমুখ। আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।