শাল্লায় নানা কর্মসুচিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ১০:২১ অপরাহ্ণ

শাল্লা প্রতিনিধিঃ শাল্লা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার(১৭ র্মাচ) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি করেন উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ, ও বীর মুক্তিযোদ্ধাসহ নানা শ্রেনীর মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. দিপু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রানী দাস, উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যাক্তিসহ সর্বস্তরের জনগন। এছাড়া সারাদিন ব্যাপি নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এদিকে উপজেলার সকল বিদ্যালয় ও কলেজগুলোতেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে নানা আয়োজনে দিনটি পালন করেন শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষরা।
মুজিব শতবর্ষ উপলক্ষে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যা হাসপাতালের উন্নতিকরণ ভবনের কাজ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টায় দিরাই শাল্লা আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভবনটি উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সুমন ভূইয়া, ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম।