ছাতকে মাদ্রাসা শিক্ষক ক্বারী ছমির উদ্দিনের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২২, ৯:২২ অপরাহ্ণ


ছাতক প্রতিনিধিঃ ছাতকের চরমহল্লা ইউনিয়নের কেজাউরা হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ক্বারী ছমির উদ্দিনের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত বিদ্যায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের সভাপতিত্বে এবং মকছুদুর রহমান মকছু ও হাফিজ বাহা উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় বিশেষে অতিথির বক্তব্য রাখেন, সৎপুর টাইটেল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সালেহ আহমদ, হাফিজ নাজমুল আহমদ, ফয়জুল হক বিপ্লবী, হাফিজ জালাল উদ্দিন, মাওলানা মাহবুবুর রহমান তাজুল।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, হাফিজ ক্বারী ছমির উদ্দিন। বক্তব্য রাখেন, কেজাউরা সোনারবাংলা যুব ও সমাজ কল্যান সংস্থার সভাপতি মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আশিক উদ্দিন বিপ্লবী, হাফিজ সাইফুল আলম, হাফিজ আলাউদ্দিন, হাফিজ ফয়েজ আহমদ, হাফিজ ইমাদ উদ্দিন, তাজির উদ্দিন, কেজাউরা সোনারবাংলা যুব ও সমাজ কল্যান সংস্থার সাধারন সম্পাদক দিলোয়ার হোসাইন স্থানীয় আব্দুস ছালাম প্রমূখ।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাওলানা হাবিবুর রহমান। সভার শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন হাফিজ ইমাদ উদ্দিন। সভায় কেজাউরা সোনারবাংলা যুব ও সমাজ কল্যান সংস্থার পক্ষ থেকে প্রধান অতিথি মুহিবুর রহমান মানিক এমপি ও বিদায়ী অতিথি মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ক্বারী ছমির উদ্দিনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।